Get Your Coursera Student Account 2020

About Me

আজ TunerHunt.Com (টিউনারহান্ট.কম) এ আপনাকে স্বাগতম। সকল ধরনের খেলার লাইভ স্ট্রিমিং দেখতে আমাদের সাইট প্রতিদিন ভিজিট করুন। স্বল্প মূল্যে নিজের জন্য এরকম একটি সাইট কিনতে এডমিনের সাথে যোগাযোগ করুন।

Buy Site Like This Just For ৳100 Tk?
Contract Admin

Get Your Coursera Student Account 2020

Get Your Coursera Student Account 2020
Howdy,Cheaf.. I am Back again with Coursera Student account , যেখানে আপনি সব Course enroll করতে পারবেন কোন টাকা ব্যয় না করেই। কিছু কিছু virsity (example:taiwan virsity) coursera premium service তাদের studentদের জন্য ফ্রিতে দিয়ে দেয়। আপনার যদি Valid taiwan student id থাকে তবে coursera premium উপভোগ করতে পারবেন অন্যথায় চিন্তা করবেন না আমি তো আছি।



আবার আমরা অনেকেই জানি না Coursera কী???

Coursera বিশ্বব্যাপী অনলাইন লার্নিং প্ল্যাটফর্ম, যা স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার বিজ্ঞানের অধ্যাপক অ্যান্ড্রু এনজি এবং ড্যাফনে কলার দ্বারা 2012 সালে প্রতিষ্ঠিত হয়েছিল যা প্রচুর উন্মুক্ত অনলাইন কোর্স (এমওইউসি), বিশেষীকরণ, ডিগ্রি, পেশাদার এবং মাস্টারট্রাক কোর্স সরবরাহ করে। ইঞ্জিনিয়ারিং, ডেটা সায়েন্স, মেশিন লার্নিং, ম্যাথমেটিক্স, বিজনেস, ফিনান্সিং, কম্পিউটার সায়েন্স, ডিজিটাল মার্কেটিং, হিউম্যানিটিস, মেডিসিন, বায়োলজি, যেমন বিভিন্ন বিষয়ে অনলাইন কোর্স, ডিগ্রি দেওয়ার জন্য বিশ্ববিদ্যালয় এবং অন্যান্য সংস্থার সাথে কাজ করে Coursera ।

তো আর দেরি কীসের Coursera তে premium যেকোন course করে , তৈরী হউন ২১ শতকের জন্য আর হয়ে উঠুন Master trainer21 .

(আর এখন কোন কোর্স করতে না চাইলেও Free তে Account নিয়ে রাখতে পারেন পরে যদি কাজে লাগে… “Think before you work”)





ঝটপট Comment করে ফেলুন আপনার email address নিয়ে নিন coursera student account.

সবাই সুস্থ থাকবেন , এই আশা ব্যক্ত করি।

0 Response to "Get Your Coursera Student Account 2020"

Post a Comment